হেডলাইন

গাংনী বিএম কলেজে ক্লাস হয়নী। শিক্ষকদের নিরাপত্তা চেয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে আবেদন

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনী টেকনিক্যাল ও বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদের চেয়ার পুড়িয়ে দেয়া ও শিক্ষক কর্মচারীদের লাঞ্চিত করে কলেজ থেকে বের করে দেওয়ার অভিযোগ এনে এর প্রতিকার চেয়ে জেলা প্রশাসক পরিমল সিংহ,পুলিশ সুপার আনিছুর রহমান ও গাংনী থানার ওসি আনোয়ার হোসেনের কাছে লিখিত আবেদন করেছে শিক্ষক কর্মচারীরা। রবিবার দুপুরে কলেজের প্যাডে এ লিখিত অভিযোগ করেন তারা। bm c 2লিখিত অভিযোগে বলা হয়েছে,সহকারী অধ্যাপক মোঃ ফিদা হাসান পেশী শক্তির প্রভাব খাটিয়ে অধ্যক্ষের চেয়ারে আগুন দেয়া ও শিক্ষকদের লাঞ্চিত করেছে। একারনে নিরাপত্তাহীনতার কারনে কলেজে যেতে পারছেনা শিক্ষক কর্মচারীরা। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার অনুরোধ করেছেন।
এদিকে টেকনিক্যাল ও বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ক্লাস হয়নী। রবিবার সকালে ছাত্রছাত্রীরা কলেজে আসলেও কোন শিক্ষক না আসায় ক্লাস হয়নী। একারনে ক্ষোভ প্রকাশ করে কলেজ চত্তর ত্যাগ করে ছাত্রছাত্রীরা। ক্লাস না হওয়ায় ক্ষুদ্ধ অভিভাবকবৃন্দরা। এদিকে বিশৃংখলা এড়াতে গাংনী থানার এসআই আমিনুল ইসলামের নেতৃত্বে কলেজ চত্তরে সকাল ১০টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত পুলিশ অবস্থান নেয়। গাংনী টেকনিক্যাল ও বিজনেস ম্যানেজমেন্ট কলেজের শিক্ষাথীরা জানান,কলেজে ঝামেলা হয়েছে একারনে শিক্ষকবৃন্দ আসেনী। শিক্ষক বৃন্দ না ক্লাস হয়নী। একারনে বাড়ি ফিরছেন তারা। কলেজে সমস্যা সমাধান করে পড়ালেখার সুষ্ঠ পরিবেশ তৈরি করতে প্রশাসন,রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিগনকে অনুরোধ করেন শিক্ষার্থীরা। গাংনী টেকনিক্যাল ও বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ দাবীকারী এম ফিদা হাসান জানান,ঈদের পর সাধারণত ক্লাস কম হয়। একারনে শিক্ষকরা কয়েকজন কলেজে এসেছিল আবার চলে গেছে। ঈদের পর ক্লাস কম হওয়ার কোন সরকারী বিধান আছে কি না জানতে চাইলে তিনি বলেন,বিধান না থাকলেও স্থানীয় ভাবে স্কুল কলেজ গুলো এভাইে চলে। গাংনী টেকনিক্যাল ও বিজনেস ম্যানেজমেন্ট কলেজের শিক্ষক শরিফুল ইসলাম সহ তার কয়েকজন bm c 24সহকর্মী জানান, অধ্যক্ষ’র চেয়ারে আগুন ও শিক্ষকদের হুমকী দেওয়ার কারনে শিক্ষকরা কলেজে যাননী। কলেজে শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। গাংনী থানার ওসি আনেয়ার হোসেন জানান, গাংনী টেকনিক্যাল ও বিজনেস ম্যানেজমেন্ট কলেজে শনিবার থেকে উত্তেজনা চলে আসছিল একারনে কলেজে পুলিশ টহল দিচ্ছে। গাংনী টেকনিক্যাল ও বিজনেস ম্যানেজমেন্ট কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ বলেন,শিক্ষা বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী গত ১৮-০৭-১৭ ইং তারিখে কলেজের সভাপতি ও গাংনী উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামানের কাছে যোগদান করেছি। বর্তমানে তাকে দাপ্তরিক কাজে ও কলেজে প্রবেশে বাধা দেয়া হচ্ছে। গাংনী টেকনিক্যাল ও বিজনেস ম্যানেজমেন্ট কলেজের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামান জানান,কলেজ নিয়ে বিশৃংখলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Spread the love
Updated: September 10, 2017 — 11:30 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

You may use these HTML tags and attributes: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <strike> <strong>

© 2017 SoftItHost
Copy Protected by Chetan's WP-Copyprotect.