আওয়ামীলীগ সরকার মানুষের সেবায় নিয়োজিত..গণসংযোগকালে সাবেক ছাত্রলীগ নেতা ডা: সাগর

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়িন্টেফার ডটকম :

দেশের উন্নয়নের কথাগুলো মানুষের কাছে তুলে ধরতে দলীয় নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা ডা: এএসএম নাজমুল হক সাগর। মঙ্গলবার বিকালে গাংনী বাজারের নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ ও উন্নয়ন প্রচারকালে নেতাকর্মীদের উদ্যেশে তিনি এ কথা বলেন।
রাজশাহী মেডিকেল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারন সম্পাদক ডা: এএসএম নাজমুল হক সাগর বলেন, উন্নয়নের কথাগুলো মানুষের কাছে তুলে ধরতে হবে। প্রতিটি গ্রামগঞ্জে গিয়ে মানুষের কাছে উন্নয়নের কথা তুলে ধরতে হবে। জ্ঞানপাপীদের কথা শুনে কেউ যেন বিভ্রান্ত না হয় সেদিকে খেয়াল রাখার আহবান জানান তিনি।
বয়স্ক বিধবা,প্রতিবন্ধী সহ বিভিন্ন আর্থিক সুবিধার মাধ্যমে আওয়ামীলীগ সরকার মানুষের সেবায় নিয়োজিত রয়েছে উল্লেখ করে তিনি আরো বলেন,আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে আবারো আওয়ামীলীগ সরকারকে দেশে পরিচালনা করার সুযোগ দেওয়ার আহবান জানান। প্রচারনাকালে জেলা ছাত্রলীগের সহ সভাপতি মো: সাজাহান আলী,কৃষকলীগ নেতা ইসতিয়াক হোসেন চঞ্চল,ছাত্রলীগ নেতা তারিকুল ইসলাম উজ্জল,অন্তর ও তৌফিক আজিজ মুন্না সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এদিকে প্রায় প্রতিদিনই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন প্রচারনা ও গণসংযোগ অব্যাহত রেখেছেন তিনি সাবেক ছাত্রলীগ নেতা ডা: এএসএম নাজমুল হক সাগর।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!