গাংনীতে আগুনে পুড়লো চা দোকানীর সপ্ন

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে অগ্নিকাণ্ডে অসহায় আব্দুর রশিদের চায়ের দোকান পুড়ে ভস্মীভূত হয়েছে। মঙ্গলবার ভোরে উপজেলার দেবীপুর বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আব্দুর রশিদ উপজেলার তেঁতুল বাড়িয়া ইউনিয়নের চককল্যাণপুর গ্রামের মৃত অছিম উদ্দিনের ছেলে। অগ্নিকাণ্ডে প্রায় অর্ধ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান দোকান মালিক আব্দুর রশিদ।
স্থানীয়রা জানান,আব্দুর রশিদের চায়ের দোকানে বিদ্যুৎ এর শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়।চায়ের দোকানে থাকা টিভি,বাক্সের টাকা,মালামাল সহ যা-কিছু ছিল সব পুড়ে ভস্মীভূত হয়ে যায়।এ সময় কয়েকজনের চিৎকার শুনে লোকজন ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে।তবে নিমিষেই আগুনে পুড়ে সব ভস্মীভূত হয়।অগ্নিকাণ্ডে আব্দুর রশিদের প্রায় অর্ধ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এদিকে খবর পেয়ে স্থানীয় বামন্দী ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুরো আগুন নিয়ন্ত্রণে আনে।
দোকান মালিক আব্দুর রশিদ জানান,বিদ্যুৎএর শর্টসার্কিট থেকে দোকানে আগুন লেগে টিভি,বাক্সে টাকা,দোকানে থাকা মালামাল সহ যা-কিছু ছিল সব পুড়ে গেছে।আমি গরীব মানুষ আমার আয়ের একমাত্র উৎস ছিল এই চায়ের দোকান।আজ আমার আয়ের শেষ সম্বলটুক আগুনে পুড়ে শেষ হয়ে গেল। বামন্দী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার ইসাহক আলী জানান,অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে পুরো আগুন নিয়ন্ত্রণে আনি।তার আগেই আগুনে সব পুড়ে গেছে। গাংনী উপজেলা নির্বাহি অফিসার মৌসুমী খানম জানান,ক্ষতিগ্রস্থ পরিবারের পক্ষ থেকে লিখিত আবেদন পেলে সহযোগিতা করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!