গাংনীতে কৃষকের মরদেহ উদ্ধারের ঘটনায় মামলা

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে জনির উদ্দীন জগত (৫৭) নামের এক কৃষকের মরদেহ উদ্ধারের ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে। ১লা নভেম্বর মঙ্গলবার নিহতের স্ত্রী হালিমা খাতুন বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে গাংনী থানায় হত্যা মামলাটি দায়ের করেন। মামলায় এখন পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন,জনির উদ্দীন নামের এক কৃষকের মরদেহ উদ্ধারের ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেছে। মামলা নং ০২ তাং ০১.১১.২২ ইং।
মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই আব্দুর রাজ্জাক বলেন, এজাহার নামীয় ৩জন আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। মামলাটি তদন্ত পূর্বক আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।
উল্লেখ্য : গত রবিবার ৩০ অক্টোবর দুপুর ১২ টায় উপজেলার রায়পুর ইউনিয়নের হেমায়েতপুর গ্রামের মাঠ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষরা তার স্বামীকে পিটিয়ে ও গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছে নিহতের স্ত্রী হালিমা খাতুন। জনির উদ্দীনের ছেলে লিটন জানান, চাচাতো ভাই আব্দুর রহমানের ছেলে গাফফারের সাথে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছিলো। জমিজমা বিরোধের কারনেই তার বাবাকে হত্যা করা হয়েছে। তিনি তার বাবার হত্যার বিচার দাবি করেন। জনির উদ্দীন জগত ষোলটাকা ইউনিয়নের আমতৈল গ্রামের কমেদ আলীর ছেলে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!