গাংনীতে গণশুনানী অনুষ্ঠিত

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে সরকারী খরচে আইনগত সহায়তা প্রদান অগ্রগতি বিষয়ক প্রাতিষ্ঠানিক গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকাল ৩ টায় উপজেলার ধানখোলা ইউনিয়ন পরিষদের হল রুমে গণশুনানী অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ধানখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আব্দুর রাজ্জাক। আমন্ত্রিত অতিথী হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ মো: সেলিম রেজা ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক।
লাইট হাউসের প্রকল্প সমন্নয়ক মো: আনিসুজ্জামানের সঞ্চালণায় এসময় ইউপি সচিব মো: রফিকুল ইসলাম,ধানখোলা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকনুজ্জামান মোকাদ্দেস,ইউপি সদস্যবৃন্দ সহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
পরে উপস্থিত স্থানীয়দের বিভিন্ন সমস্যা সম্পর্কিত প্রশ্নের উত্তর দেন জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ মো: সেলিম রেজা। এসময় তিনি সরকারী খরচে আইনগত সহায়তা পাওয়ার জন্য জেলা লিগ্যাল এইডে অফিসে যোগাযোগ করার জন্য সকলের প্রতি আহবান জানান।
মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক সরকারী খরচে আইনগত সহায়তা পাওয়া নিয়ে গুরুত্বপূর্ন আলোচনা করেন এবং কর্তৃপক্ষকে এই অনুষ্ঠান আয়োজনের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!