গাংনীতে বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম গ্রেফতার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে বিএনপি নেতা ও সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকালে শহরের হলপাড়ার বাড়ি থেকে তাকে গ্রেফতার করে গাংনী থানা পুলিশের একটি দল। বিস্ফোরক মামলায় সন্দেহভাজন হিসেবে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন,বিস্ফোরক মামলায় সন্দেহভাজন হিসেবে জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতে সোপর্দ করা হলে জামিন না মঞ্জুর করে জেল হাজাতে প্রেরনের নির্দেশ দেন। জাহাঙ্গীর আলমের নামে বেশ কয়েকটি মামলা চলমান রয়েছে।
গাংনী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মো: আসাদুজ্জামান বাবলু বলেন,একটি গায়েবী মামলায় বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানী করছে পুলিশ। অবিলম্বে সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সহ গ্রেফতারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবি করেন তিনি।
গত ২৮ নভেম্বর সোমবার রাত সাড়ে ৮ টার দিকে শহরের মৎস্য খামারের মধ্যে দুটি বোমা বিস্ফোরনের ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে তিনটি তাজা বোমা উদ্ধার করে। তবে তিনি বোমা বিস্ফোরনের জন্য বিএনপিকে দায়ি করে জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি সাহিদুজ্জামান শিপু বাদী হয়ে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১৫/২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। এই মামলায় এ পর্যন্ত পৌর কাউন্সিলর যুবদল নেতা সাহিদুল ইসলাম ও বানিয়াপুকুর গ্রামের আক্তার হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!