গাংনীতে শিশুকে যৌন নির্যাতনের অভিযোগ

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে ৬ বছরের এক শিশুকে জোর পূর্বক যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে প্রতিবেশি এক লম্পটের বিরুদ্ধে। রোববার বিকালে উপজেলার সাহারবাটি ইউনিয়নের বাঙ্গালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনায় শিশুর মা বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, শিশুটিকে কলা দেওয়ার প্রলোভন দেখিয়ে সাহারবাটি গ্রামের সানোয়ার হোসেনের ছেলে লাল্টু (৪০) তার বাড়িতে ডেকে জোরপুর্বক যৌন নির্যাতন করে। যৌন নির্যাতনের কারনে অতিরিক্ত রক্তক্ষরনে অসুস্থ অবস্থায় শিশুটা বাড়িতে এসে তার মায়ের কাছে বললে দ্রত গাংনী হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। পরে যৌন নির্যাতনকারী লাল্টুর বিরুদ্ধে শিশুর মা বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং মামলা নং-৩৪, তারিখ ১৭/১০/২০২১ ইং।
গাংনী হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক আদিলা আজহার বলেন,শিশুটাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে মেহেরপুর জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়েছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই সেতাব আলী বলেন,শিশুটাকে ডাক্তারী পরীক্ষার জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হবে। ইতোমধ্যে মামলাটি তদন্ত কার্যক্রম শুরু হয়েছে।
মামলার বিষয়টি নিশ্চিত করে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান,মামলার আসামী লাল্টু পলাতক রয়েছে। তাকে গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!