গাংনীতে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে উর্মি খাতুনকে (২৩) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে তার স্বামী আশরাফুজ্জামান প্রিন্সের বিরুদ্ধে। বৃহম্পতিবার দিবাগত মধ্যে রাতে গাংনী শহরের কাথুলী মোড়ের একটি বাড়িতে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে আশরাফুজ্জামান প্রিন্স পলাতক রয়েছে। আশরাফুজ্জামান প্রিন্স তেরাইল গ্রামের আবুল হাসেমের ছেলে। নিহত উর্মি খাতুন বাঁশবাড়িয়া গ্রামের গোলাম কিবরিয়ার মেয়ে ও কাথুলী মোড়ের আশরাফুজ্জামান প্রিন্সের স্ত্রী।
উর্মি খাতুন বাবা গোলাম কিবরিয়া বলেন, বিয়ের পর থেকে উর্মি খাতুনকে শারিরিক ভাবে নির্যাতন করতো তার স্বামী। বৃহস্পতিবার রাতে আশরাফুজ্জামান প্রিন্স উর্মি খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করে গ্রীলের সাথে ঝুলিয়ে রাখে। পরে তাকে হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হয়। খবর পেয়ে হাসপাতালে গিয়ে উর্মির শরীরে বিভিন্ন স্থনে আঘাতের চিহৃ দেখতে পাওয়া যায়। তার মেয়েকে পরিকল্পিত হত্যা করা হয়েছে দাবি করে বিচার প্রার্থনা করেন।
উর্মি খাতুনের পরিবার সূত্র জানায়,৪ বছর পূর্বে প্রেমের সম্পর্কের কারনে দুজনের বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এর মধ্যে তাদের সংসারে ৬ মাস পূর্বে একটি সন্তান জন্ম নেয়।
গাংনী হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ইমদাদুল হক বলেন,উর্মি খাতুনকে মৃত অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছিলো। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে। আশরাফুজ্জামান প্রিন্স পলাতক থাকায় তার বক্তব্য পাওয়া যায়নী।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন,মরদেহ গাংনী থানায় রয়েছে। ময়না তদন্ত শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!