গাংনীতে ৫ দফা দাবিতে কর্মবিরতি

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

সারা দেশের ন্যায় মেহেরপুরের গাংনীতে পাঁচ দফা দাবিতে ত্রাণ ও পুনর্বাসন ও প্রকল্প বাস্তবায়ন বিভাগের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীরা অর্ধদিবস কর্মবিরতি পালন করছেন। মঙ্গলবার সকাল থেকে গাংনী উপজেলা ত্রাণ ও পুনর্বাসন কার্যালয়ের সামনে তারা কর্মবিরতি পালন শুরু করে চলে দুপুর ১২টা পর্যন্ত।
গাংনী উপজেলা প্রকল্পবাস্তবায় কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তীর নেতৃত্বে এ সময় উপসহকারী প্রকৌশলী মো: আলিমুল রেজা,কার্যসহকারী শাহিন রেজা,অফিস সহকারী হাবিব সহ কর্মকর্তা কর্মচারীরা অংশ নেন।
পাঁচ দফা দাবির মধ্যে রয়েছে দুর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২ এর আলোকে প্রস্তাবিত জনবল কাঠামো নিয়োগ বিধি বাস্তবায়ন। জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা (ডিআরআরও) পদ আপগ্রেডেশন। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) পদ আপগ্রেডেশন। সচিবালয়ের ন্যায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের কর্মচারীদের পদ-নাম পরিবর্তন। এছাড়া দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের সব শূন্য পদে পদোন্নতি/চলতি দায়িত্ব/নিয়োগের মাধ্যমে পূরণ। এ সময় অবিলম্বে এ দাবি বাস্তবায়নের মাধ্যমে ত্রাণ ও পুনর্বাসন বিভাগে কর্মতৎপরতা ফিরিয়ে আনার দাবি করা হয়।
গাংনী উপজেলা প্রকল্পবাস্তবায় কর্মকর্তা নিরঞ্জন চক্রবর্তীর বলেন, এ কর্মসূচী আগামী বৃহম্পতিবার পর্যন্ত চলছে। অবিলম্বে আমাদের পাঁচ দফা দাবি পূরণ করতে কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!