গাংনী ও মুজিবনগরে ৯ ইউপিতে চেয়ারম্যান প্রার্থী ৫১

কর্তৃক farukgangni

ফারুক আহমেদ :

২য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেহেরপুর জেলার ৯ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫১ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছে। এর মধ্যে গাংনীর ৫ ইউপিতে ৩১ ও মুজিবনগরের ৪টিতে ২০জন চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন। গাংনী ও মুজিবনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।
গাংনীর কাথুলী ইউপিতে আওয়ামীলীগ প্রার্থী মো: গোলজার হোসেন,বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক মো: মিজানুর রহমান রানা,প্রয়াত চেয়ারম্যান কাবুল হোসেনের ছেলে আলী,আওয়ামীলীগ নেতা মো: আবুল বাশার, মো: আমিনুল ইসলাম ও বিএনপি নেতা মো: জাফর আকবর।
তেঁতুলবাড়ীয়া ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী আবদুল্লাহ আল মামুন, ইসলামী আন্দোলন বাংলাদেশের মোহা: এনামুল হক, বিএনপি নেতা ও বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, গাংনী উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক ও সাবেক চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস, বিএনপি নেতা এস এম আমিনুল বারী, বিএনপি নেতা আব্দুস সাত্তার, সাবেক ছাত্রনেতা মো: আমজাদুল ইসলাম সবুজ, মো: রতন আলী ও স্বতন্ত্র শরিফুল ইসলাম।
বামন্দী ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী ওবায়দুর রহমান কমল, জেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক সাবেক চেয়ারম্যান মো: আব্দুল আওয়াল,আওয়ামীলীগ নেতা মো: আজিজুল হক, আওয়ামীলীগ নেতা মো: হাবিবুর রহমান হবি, মেহেদী হাসান ও সোহেল রানা।
মটমুড়া ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী আবুল হাশেম, বর্তমান চেয়ারম্যান মো: সোহেল আহমেদ, জাতীয় পাটির আব্দুস সালাম।
সাহারবাটি ইউপিতে আওয়ামীলীগ প্রার্থী মশিউর রহমান,জাতীয় পার্টির বাবুল হোসেন,বিএনপি নেতা বাসিরুল আজিজ হাসান,গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ সভাপতি রাকিবুল ইসলাম টুটুল, মো: ছানারুল ইসলাম ও মো: আলাউদ্দীন।
মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউয়িনে আওয়ামীলীগ দলীয় প্রার্থী কুতুব উদ্দীন, বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আইয়ুব হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ সম্পাদক শায়েস্তা খান, জিল্লুর রহমান ও ইউনিয়ন তাঁতীলীগের আহবায়ক শাহিন উদ্দীন।
মোনাখালী ইউনিয়নে আওয়ামী লীগ দলীয় প্রার্থী রফিকুল ইসলাম গাইন, বর্তমান চেয়ারম্যান ও যুবলীগ নেতা মফিজুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান শফিকুল ইসলাম, সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান ও খান জাহান আলী।
দারিয়াপুর ইউনিয়নে আওয়ামীলীগ প্রার্থী মো: মোস্তাকিম, বর্তমান চেয়ারম্যান তৌফিকুল বারী বকুল, আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুল কাসেম, মোঃ মোয়াজ্জেম হোসেন, মনজুরুল,এস এম মাহাবুব আলম স্বতন্ত্র প্রার্থী।
মহাজনপুর ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী রেজাউর রহমান,বর্তমান চেয়ারম্যান ও মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আমাম হোসেন মোঃ মিসকিন মোহাম্মদ ও মোঃ তোফাজ্জেল হোসেন।
এদিকে গাংনী উপজেলার ৫টি ইউনিয়নে সাধারন ওয়ার্ডে ১শ’৮৪ ও সংরক্ষিত ওয়ার্ডে ৫৬ ও মুজিবনগরের ৪টি ইউপিতে সাধারন ওয়ার্ডে ১শ’৪৯ ও সংরক্ষিত ওয়ার্ডে ৩৯ প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!