মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে আব্দুস সালাম নির্বাচিত

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুর জেলা পরিষদ নির্বাচনে বেসরকারী ফলাফলে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী এ্যাড আব্দুস সালাম চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন। সোমবার দুপুর ৩ টায় রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ড.মুনছুর আলম খাঁন এ তথ্য নিশ্চিত করেছেন।
বেসরকারী ফলাফলে কাপপিরিচ প্রতীকে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী এ্যাড আব্দুস সালাম ১শ’ ৭৬ ও মেহেরপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি গোলাম রসুল ১শ’১৫ ভোট পেয়েছেন।
এছাড়া গাংনী উপজেলায় মিজানুর রহমান মিজান,মেহেরপুর সদরে ইমতিয়াজ হোসেন বিশ্বাস মিরন,মুজিবনগরে আজিমুল বারী মুকুল ও সংরক্ষিত (মেহেরপুর-মুজিবনগর) সদস্য নির্বাচিত হয়েছেন শামিম আরা হিরা। এছাড়া বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছে সংরক্ষিত ওয়ার্ডে সাহানা ইসলাম শান্তনা।
গাংনী উপজেলায় মিজানুর রহমান মিজান ৫৪,মুজিরুল ইসলাম ৫০ ও হাফিজুর রহমান মখলেচুর ২৮ ও জাহাঙ্গীর আলম বাদশা শুণ্যে ভোট পেয়েছেন।
এর আগে সোমবার সকাল ৯ টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইভিএম পদ্ধতিতে জেলার তিনটি কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। সুষ্ঠ ও শান্তিপূর্ন পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়। তিনটি সিসি টিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে। সিসিটিভির মাধ্যমে নির্বাচন কমিশন ও রিটার্নিং অফিসার সার্বক্ষণিক নির্বাচন পর্যবেক্ষন করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!