শান্তিপূর্ন ও সুষ্ঠু ভোটে মেহেরপুরে আওয়ামীলীগ ২ ও সতন্ত্র ৭ জন চেয়ারম্যান নির্বাচিত

কর্তৃক farukgangni

ফারুক আহমেদ :

দ্বিতীয় দফায় মেহেরপুর জেলার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচন শেষ হয়েছে। দুএকটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই সুষ্ঠু শান্তিপূর্ন ভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিরতীহিন ভাবে চলে বিকাল ৪টা পর্যন্ত। ফলাফল গণনা শেষে দুটি ইউনিয়নে আওয়ামীলীগ ও সাতটিতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীকে বিজয়ী ঘোষনা করা হয়।
রিটার্নিং অফিসার সূত্রে জানা গেছে, গাংনী উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে কাথুলী ইউনিয়নে বিজয়ী হয়েছেন জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক বর্তমান চেয়ারম্যান মো: মিজানুর রহমান রানা (আনারস) তার প্রাপ্ত ভোট ৫ হাজার ৭শ’৮৪। এছাড়া আবুল বাশার (মোটরসাইকেল) ৪ হাজার ২ ভোট, মো: গোলজার হোসেন (নৌকা) ৩ হাজার ২ ভোট ও সিহাব আলী দুটি পাতা ২ হাজার ৩শ’৬৫ ভোট।
তেঁতুলবাড়িয়া ইউনিয়নে বিজয়ী হয়েছেন মো: নাজমুল হুদা বিশ্বাস পচু (আনারস) তার প্রাপ্ত ভোট ৬ হাজার ৮শ’ ২৯, আব্দুল্লাহ আল মামুন (নৌকা), এছাড়া সাবেক ছাত্রদল নেতা আমিনুল বারী মোতালেব (ঘোড়া) ৫ হাজার ৪শ’৬৮ ভোট,আব্দুল্লাহ আল মামুন (নৌকা) ৪ হাজার ৮০ ভোট,বর্তমান চেয়ারম্যান জাহাঙ্গীর আলম (মোটরসাইকেল) ১ হাজার ৯শ’ ১২ ভোট ও মো: এনামুল হক (ইসলামী আন্দোলন বাংলাদেশ) ৪শ’ ভোট।
বামন্দীতে ইউনিয়নে বিজয়ী হয়েছেন মো: ওবাইদুর রহমান কমল (নৌকা) তার প্রাপ্ত ভোট ৬ হাজার ৫শ’২৪। এছাড়া সাবেক চেয়ারম্যান আব্দুল আওয়াল (চশমা)৪ হাজার ৮শ’৯৩ ভোট,আজিজুল হক (আনারস) ২ হাজার ৮শ’৪১ ভোট ও মেহেদী হাসান (মোটরসাইকেল) ২ হাজার ২শ’৯৯ ভোট।
মটমুড়ায় ইউনিয়নে বিজয়ী হয়েছেন সোহেল আহমেদ (আনারস) তার প্রাপ্ত ভোট ১৮ হাজার ৩শ’২০ ভোট। এছাড়া আবুল হাসেম বিশ্বাস (নৌকা) ৫ হাজার ৬শ’২ ভোট,আব্দুস সালাম (নাঙ্গল) ৬শ’১৯ ভোট।
সাহারবাটি ইউনিয়নে বিজয়ী হয়েছেন মো: মশিউর রহমান (নৌকা) তার প্রাপ্ত ভোট ৭ হাজার ৬শ’৩৪। এছাড়া মো: রাকিবুল ইসলাম টুটুল (মোটরসাইকেল) ৪ হাজার ৯শ’৯২,বাশিরুল আজিজ হাসান(চশমা) ২ হাজার ৪৪, বাবলু হোসেন (নাঙ্গল)২শ’৯৪ ও ছানারুল ইসলাম ছানা (আনারস) ৮১ ভোট।
এছাড়া দারিয়াপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন এএসএম মাহবুব আলম (ঘোড়া) তার প্রাপ্ত ভোট ৩ হাজার ৯৪৪। এছাড়া মোহাম্মদ মোস্তাকিম (নৌকা) ২ হাজার ১৫৩ ভোট, আবুল কাশেম (মোটরসাইকেল) ১ হাজার ৭৯০ ভোট, মোহা. তৌফিকুল বারী (অটোরিকসা) ১ হাজার ৪৯৬ ভোট, মো. মুঞ্জুরুল হক (চশমা) ১ হাজার ৯শ’ভোট ও মোয়াজ্জেম হোসেন (আনারস) ১ হাজার ২০৪ ভোট।
মহাজনপুর ইউনিয়নে বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান আমাম হোসেন মিলু (আনারস) তার প্রাপ্ত ভোট ৬ হাজার ১৩৭। এছাড়া রেজাউর রহমান নান্নু (নৌকা) ৬ হাজার ৪১ ভোট,মো: তোফাজ্জেল হোসেন (মোটরসাইকেল) ৬৬ ভোট ও মিসকিন মহাম্মদ (ঘোড়া) ৬৩১ ভোট।
মোনাখালি ইউনিয়নে বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান মফিজুর রহমান (ঘোড়া) তার প্রাপ্ত ভোট ৬ হাজার ২৩৫। এছাড়া রফিকুল ইসলাম গাইন (নৌকা) ৫ হাজার ৭৯২ ভোট,শফিকুল ইসলাম (আনারস) ১ হাজার ৪৬১ ও মাহবুবুর রহমান (মোটরসাইকেল) ৩৫ ভোট।
বাগোয়ান ইউনিয়নে বিজয়ী হয়েছেন বর্তমান চেয়ারম্যান আয়ূব হোসেন (আনারস) তার প্রাপ্ত ভোট ১২ হাজার ৭৩৪ ভোট। মো. কুতুব উদ্দীন (নৌকা) ১০ হাজার ৯৯২ ভোট।
এর আগে সকালে ব্যালট পেপার পাঠানো হয়। গত ৮ নভেম্বর সোমবার গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের লক্ষীনারায়নপুর ধলা গ্রামে নির্বাচনী সহিংসতায় জাহারুল ইসলাম ও তার ভাই সাহাদুল ইসলামকে কুপিয়ে হত্যার ঘটনায় এলাকায় প্রার্থী ও ভোটারদের মধ্যে আতংক থাকলেও প্রশাসনের দক্ষতার কারনে শেষ পর্যন্ত শান্তিপূর্ন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!