আইপিএলের শুভেচ্ছা টিকিট চেয়ে বিপদে আবগারি কর্মকর্তা

কর্তৃক নিজস্ব প্রতিবেদক

তেলেঙ্গা এক্সাইজ অ্যান্ড প্রহিবিশন বিভাগের এক উচ্চ কর্মকর্তা আইপিএল ফাইনালের শুভেচ্ছা টিকিট দাবি করেছিলেন। তাঁর শুভেচ্ছা পাওয়ার আশা শুভ হয়নি। দাবিকৃত টিকিটের সংখ্যা এতটাই বেশি ছিল যে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ব্যাপারটা গুরুত্ব নিয়ে দেখা শুরু করেছে এবং একটি মেমো করা হয়েছে এ ব্যাপারে।

হায়দরাবাদে আজ রাজীব গান্ধী স্টেডিয়ামে আইপিএলের ফাইনাল চলছে। মুম্বাই ইন্ডিয়ানস ও চেন্নাই সুপার কিংসের মধ্যকার এ ম্যাচের ‘মাত্র’ ৩০০ টিকিট চেয়েছিলেন কে প্রদীপ রাও। মেদচল-মালকাজগিরি জেলার প্রহিবিশন ও এক্সাইজ কর্মকর্তা প্রদীপ রাও। হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রধান নির্বাহীর কাছে রাও একটা চিঠি লিখেছিলেন। সেখানে করপোরেট বক্সের ৫০টি শুভেচ্ছা টিকিট এবং আরও ২৫০টি বিশেষ সুবিধাযুক্ত টিকিট চাওয়া হয়েছিল। রাও চিঠিতে দাবি করেছেন, এ টিকিটগুলো উচ্চতর কর্তৃপক্ষের লোকজনকে দেওয়া হবে।

অফিশিয়াল স্টাম্পে ৯ তারিখে লেখা সে চিঠিতে বলা হয়েছে, ‘উল্লেখিত বিষয়ে দৃষ্টি আকর্ষণ করছি এবং ১২ মে অনুষ্ঠিত আইপিএল ফাইনালের ম্যাচের জন্য ৩০০টি টিকিট দেওয়ার অনুরোধ করছি। যাতে বিভাগের উচ্চতর কর্তৃপক্ষকে দেওয়া যায়।’ এ ব্যাপারে রাওকে জিজ্ঞেস করা হলে তিনি জানিয়েছেন। অনেকেই ম্যাচের টিকিট দাবি করে। আর সাধারণত বিসিসিআই এ ধরনের অনুরোধ জানাতে বলে। এ ব্যাপারে কর ও আবগারি বিভাগের বিশেষ সচিব সোমেশ কুমার জানিয়েছেন, তাঁর বিভাগের একজনের এভাবে চিঠি লেখার ব্যাপারটা সরকার গুরুত্ব দিয়ে দেখছে।

পিটিআইকে কুমার বলেছেন, ‘এই কর্মকর্তা টিকিট চেয়ে অনুরোধ করে চিঠি লিখেছে। আমরা গুরুত্ব দিয়েই এটা দেখছি। প্রথম পদক্ষেপ হিসেবে তাঁকে একটা মেমো দেওয়া হয়েছে এবং আরও পদক্ষেপ নেওয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!