ইসলাম প্রচারের জন্য মডেল মসজিদ নির্মান করেছেন প্রধানমন্ত্রী .. গাংনীতে শান্তি সমাবেশে শিপু

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মো: শাহিদুজ্জামান শিপু বলেছেন,সারাদেশে ইসলাম প্রচারের জন্য দেশের প্রতিটা জেলা উপজেলা শহরে মডেল মসজিদ নির্মান করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার বিকালে আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে বর্তমান সরকারের সাফল্য ও উন্নয়নের ধারা সবার কাছে পৌঁছে দিতে গাংনী বাজার বাসস্ট্যান্ডে শান্তি সমাবেশ তিনি একথা বলেন। মডেল মসজিদ গুলোতে ইসলামী গবেষনার পাশাপাশি জ্ঞান চার্চার স্থান হবে বলেও তিনি মন্ত্রব্য করেন।
তিনি বলেন,প্রধানমন্ত্রী বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে হাতে বইতুলে দিয়েছেন। উপবৃত্তি সহ নানা সুবিধার কারনে শিক্ষাক্ষেত্রে সাফল্য এসেছে। সরকার সারবীজ দিয়ে কৃষককে সহযোগিতা করছে আর বিএনপির সময় সারবীজের জন্য কৃষককে গুলি করে হত্যা করেছে। সমাবেশে উপস্থিত সব নেতাকর্মী আগামী সংসদ নির্বাচনে একযোগে নৌকার মনোনীত প্রার্থীর জন্য কাজ করার আহবান জানান তিনি।
সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশকে উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে নিয়ে যাচ্ছে। উন্নয়নের সরকার মানেই শেখ হাসিনার সরকার। বর্তমান সরকারের আমলে যেসব উন্নয়ন হয়েছে, তা এখন বিশ্ব দরবারে অনন্য।
সমাবেশে বিপুল সংখ্যক নারী সহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে সমাবেশে যোগ দেন জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুস সালাম। তিনি সরকারের নানা উন্নয়ন চিত্র তুলে ধরে বক্তব্য রাখেন।
জাতীয় শ্রমিকলীগের গাংনী শাখার আহ্বায়ক মনিরুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, কাথুলী ইউপি আওয়ামীলীলগের সাধারন সম্পাদক মোজাম্মেল হক,রায়পুর ইউপি আওয়ামীলীগের সাধারন সম্পাদক সামচ্ছুজ্জামান মঙ্গল,গাংনী পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাহিবুল ইসলাম,গাংনী পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোতালেব হোসেন, গাংনী উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক আবুল বাশার,গাংনী বাজার কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক,সাবেক ছাত্রলীগ নেতা জুবায়ের হোসেন উজ্জল,আমিরুল ইসলাম প্রমুখ। সমাবেশে সঞ্চালনা করেন গাংনী উপজেলা শ্রমিক লীগ নেতা আলাল উদ্দীন রিন্টু।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!