গাংনীতে করোনা উপসর্গ নিয়ে গৃহবধুর মৃত্যু। নমুনা সংগ্রহ।

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে করোনা উপসর্গ নিয়ে রশিদা বেগম (৬০) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ১টায় উপজেলার কাথুলী ইউপির গাড়াবাড়িয়া গ্রামের তার নিজ বাড়িতে মৃত্যু হয়। সে ঐ গ্রামের মৃত আক্কাস আলীর স্ত্রী।
গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র আবাসিক মেডিকেল অফিসার ডা: সাদিয়া সুলতানা জানান,করোনা উপসর্গ নিয়ে রশিদা বেগমের মৃত্যু হয়েছে এমন সন্দেহে উর্দ্ধত্বন কর্তৃপক্ষের নির্দেশে নমুনা সংগ্রহ করা হয়েছে। নমুনা পরীক্ষার ফলাফল হাতে না পাওয়া পর্যন্ত এখনই নিশ্চিত করে কিছু বলা সম্ভব হচ্ছেনা। নমুনা পরীক্ষার ফলাফল পাওয়ার পর করোনায় তার মৃত্যু হয়েছে কিনা নিশ্চিত হওয়া যাবে।
রশিদা বেগমের আন্তীয় ইয়ারুল ইসলাম জানান,তার চাচী ঢাকাতে মেয়ের কাছে থাকে গত বুধবার বাড়িতে এসেছে। দীর্ঘদিন যাবৎ তিনি শারীরিক ভাবে অসুস্থ ছিলেন। করোনায় নয় তার স্বাভাবিক মৃত্যু হয়েছে।
স্থানীয়রা জানান,রশিদা বেগমের মেয়ে নাজমা খাতুন পুলিশ বিভাগে চাকুরী করলে বর্তমানে র‌্যাবে কর্মরত রয়েছে। কিছুদিন যাবৎ সে তার মেয়ের বাড়ি ঢাকা মিরপুর ২ এলাকায় বসবাস করতো। তারা যে বাড়িতে বসবাস করতো সেই বাড়ির নীচের ফ্লাটে কয়েকজন করোনায় আক্রান্ত রুগী ছিলো।
গাংনী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা: রিয়াজুল আলম জানান, রশিদা বেগমের দাফন কিভাবে হবে এটা প্রশাসন সিদ্ধান্ত নেবে। তবে স্বাস্থ্য বিভাগের কাজ নমুনা সংগ্রহ করা সেটি তারা করেছেন।
গাংনী উপজেলা নির্বাহী অফিসার সেলিম শাহনেওয়াজ বলেন এ বিষয়ে তিনি কিছু জানে না। সাংবাদিকের কাছে তিনি উল্টো জানতে চান মৃত ব্যক্তির নমুনা পরীক্ষার ফলাফল এসেছে কিনা। নমুনা পরীক্ষার ফলাফল এসেছে কিনা এটা হাসপাতাল কর্তৃপক্ষ বলতে পারবে জানালে তিনি বলেন আচ্ছা দেখছি।

 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!