গাংনীতে কৃষক ছাউনি ও ভুমি অফিস উদ্বোধন

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীর সাহারবাটি ইউপি ভুমি অফিস ও ভাটপাড়া বাজারে নবনির্মিত মার্কেট উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুর ১২ টায় গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এসব কাজের উদ্বোধন করেন।
দেশব্যাপি গ্রামীন বাজার অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্প ও সমগ্র দেশে শহর ও ইউনিয়ন ভুমি অফিস নির্মান প্রকল্পের আওতায় গাংনী উপজেলা প্রকৌশল অধিদপ্তর ৩কোটি ব্যায়ে এ দুটি প্রকল্প বাস্তবায়ন করছে।
এসময় গাংনী উপজেলা প্রকৌশলী গোলাপ আলী শেখ,জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক কাথুলী ইউপি চেয়ারম্যান মো: মিজানুর রহমান রানা,কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক,গাংনী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা,সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মাষ্টার,নজরুল ইসলাম,পৌর আওয়ামীলীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলু ও সাধারন সম্পাদক আনারুল ইসলাম বাবু,সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক,জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মুনতাছির জামান মৃদুল,পৌর ছাত্রলীগের সভাপতি ডালিম রানা সহ সরকারী কর্মকর্তা ও আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকমীরা উপস্থিত ছিলেন। পরে ধলা মাঠে শেখ হাসিনা কৃষক ছাউনি উদ্বোধন করেন সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!