গাংনীতে ড্রাম ট্রাকের চাপায় প্রান গেল শিক্ষিকার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে ড্রাম ট্রাকের ধাক্কায় করমদী মাধ্যমিক বিদ্যালয়ের সমাজ বিজ্ঞানের শিক্ষিকা মোছাঃ শামীমা ইসলাম (৫০) নিহত হয়েছে। সোমবার সকাল ৯ টায় মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী পৌর শহরের পশ্চিমমালসাদহ গ্রামে এ ঘটনা ঘটে। শামীমা খাতুন করমদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফিরোজ আহমেদের স্ত্রী। এ ঘটনায় স্বামী ফিরোজ আহমেদ ও মেয়ে প্রাপ্তি খাতুনের কোন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া হয়েছে।
করমদী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মু: আলম হুসাইন বলেন, শামীমা ইসলাম তার স্বামী ফিরোজ আহমেদ ও মেয়ে প্রাপ্তি মোটরসাইকেল যোগে করমদী থেকে থেকে গাংনীর উদ্দেশ্যে আসছিলেন। এ সময় তারা পশ্চিমমালসাদহ নামক স্থানে পৌঁছালে কুষ্টিয়া থেকে ছেড়ে আসা বালি ভর্তি একটি ড্রাম টাক পিছন থেকে ধাক্কা দিলে শামীমা খাতুন মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়। এসময় ট্রাকটি শামীমা ইসলামের মাথার উপর দিয়ে চলে যাই এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন,দূর্ঘটনার সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে। ঘাতক চালক ড্রামট্রাক নিয়ে পালিয়ে গেছে। তবে চালক ও ড্রাম ট্রাক সনাক্ত পূর্বক আটকের চেষ্টা চলছে। নিহতের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!