গাংনীতে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে যুবকের মৃত্যু। আহত-২

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়িন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইমন আলী (২৪) নামের এক যুবকের মৃত্যু ও দুজন মোটরসাইকেল চালক আহত হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার কাথুলী ইউনিয়নের গাড়াবাড়িয়া গ্রামে এ দূর্ঘটনা ঘটে। নিহত ইমন আলী গাড়াবাড়িয়া গ্রামের ইসলাম আলীর ছেলে।
স্থানীয়রা জানান,ইমন আলী গাড়াবাড়িয়া গ্রামের ইউসুফ আলীর ছেলে জুল হোসেনের মোটরসাইকেলে গাড়াবাড়িয়া থেকে কালিগাংনী মাঠের রাস্তায় যাওয়ার পথে বিপরীতদিক থেকে মোটরসাইকেল নিয়ে আসা সদর উপজেলার কুলবাড়ীয়া গ্রামের মিঠুনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের পিছনে থাকা ইমন পড়ে গিয়ে মাঘায় আঘাত পায়। দ্রত তাকে উদ্ধার করে প্রথমে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়া হয়। সেখানে তার অভস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওঢার পথে মিরপুর বাজার এলঅকায় তার মৃত্যু হয়। আর আহত অবস্থায় মোটরসাইকেল চালক জুল হোসেন ও মিঠুন আলীর অবস্থার অবনতি হওয়ায় মেহেরপুর ও কুষ্টিয়া জেনারেল হাসপাতলে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন,নিহতের পরিবারের সাথে আলোচনা করে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে ঘটনাস্থলে তাৎক্ষনাক পুলিশ পাঠানো হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!