গাংনীতে দু’সহোদরকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা। গ্রেফতার -৩

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে নির্বাচনী সহিংসতায় আপন দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় সাবেক ইউপি সদস্য আতিয়ার রহমানকে ১ নং আসামী করে ৬৬ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। নিহতদের ভাই বেল্টু হোসেন বাদী হয়ে মঙ্গলবার দিবাগত মধ্যে রাতে গাংনী থানায় মামলাটি দায়ের করেন। মামলায় ১ নং আসামীর আতিয়ার রহমানের ভাই মহাব্বত আলী সহ এজাহারনামীয় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
গাংনী থানার ওসি তদন্ত শাহ আলম জানান,নিহতদের ভাই বেল্টু হোসেন বাদী হয়ে গাংনী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। মামলা নং ০৯। তাং ০৯.১১.২০২১ ইং। মামলার প্রধান আসামী সহ অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।
এদিকে হত্যাকান্ডের পর থেকে লক্ষীনারায়নপুর ধলা গ্রামে পুলিশ মোতায়েন করে রাখা হয়েছে। এছাড়া ঐ এলাকায় বর্তমানে থমথমে অবস্থা বিরাজ করছে। নিহতদের মরদেহ ময়না তদন্ত শেষে জানাজা পূর্বক দাফন করা হয়েছে।
উল্লেখ্য :গত ৮ নভেম্বর সোমবার সকালে গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের লক্ষীনারায়নপুর ধলা গ্রামের মধ্যে ইউপি সদস্য প্রার্থী স্থানীয় আওয়ামীলীগ কর্মী আজমাইন হোসেন টুটুল ভোট চাইতে গেলে প্রতিপক্ষ ইউপি সদস্য প্রার্থী আতিয়ার রহমানের নেতৃত্বে সহ সহযোগিরা দেশীয় ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। হামলায় আজমাইন হোসেন টুটুলের কর্মী ও মামাতো দুইভাই জাহারুল ইসলাম ও তার ভাই সাহাদুল ইসলামকে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করে।
এর আগে ২০১৭ সালে বর্তমান ইউপি সদস্য স্থানীয় আওয়ামীলীগ কর্মী আজমাইন হোসেন টুটুলের ছোট ভাই এনামুল হক নইলুকে কুপিয়ে হত্যা করে আতিয়ার সহ তার সহযোগিরা। সেই মামলা মেহেরপুর আদালতে বিচারাধীন রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!