গাংনীতে পৃথক ৩ ঘটনায় ৬ ডাকাত গ্রেফতার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে পৃথক তিনটি ডাকাতির ঘটনায় ৬ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল গোলচত্তর ট্রাফিক বক্সের সামনের থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি মিনিট্রাক,মোবাইল ফোন,নগদ টাকা ও একটি সাংবাদিক পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন, গত ১লা জুলাই গাংনী থানাধীন বামুন্দী-হাটবোয়ালিয়া সড়কে ছাতিয়ান ছিটিগাড়ী মাঠে ডাকাতি, ২৪ সেপ্টেম্বর রাতে বামন্দী-দেবীপুর সড়কে ডাকাতি ও ১১ অক্টোবর কামারখালী-ছাতিয়ান গ্রামের মাঝামাঝি ছাতিয়ান গড়ামাঠ নামক ডাকাতির ঘটনায় ৬ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। এসব ঘটনায় পৃথক তিনটি মামলা দায়ের করা হয়েছে।
গ্রেফতারকৃতরা হলেন, কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার নওদাপাড়ার তাছের বিশ্বাসের ছেলে শাহজামাল (৩০), খোকসা উপজেলার শিমুলিয়া গ্রামের ডাংগীপাড়ার আজিম উদ্দিনের ছেলে আলতাফ মন্ডল (৬০), কুষ্টিয়া সদর উপজেলার বোয়ালদহ গ্রামের অক্ষর মন্ডলের ছেলে সোহেল হোসেন(৩০), চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার বড় বোয়ালিয়া গ্রামের বাসিন্দা বর্তমানে খাজানগর চাষীক্লাবপাড়ার আব্দুল মান্নান ওরফে মনা বাগার ছেলে সালাউদ্দিন(৪০),মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামের মুকুল জোয়াদ্দারের ছেলে আরিফুল ইসলাম ওরফে খোকন ওরফে প্রতীক (২৮) একই উপজেলার সোনাপুর গ্রামের হামিদ মালিথার ছেলে তরিকুল ইসলাম(২৫)।
তিনি আরো বলেন,অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলামের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম ও সাইবার ক্রাইম ইউনিটের ইনচার্জ এসআই মনিরুল ইসলাম সহ সঙ্গীয় ফোস নিয়ে আসামীদের গ্রেফতার করা হয়। মামলার সাথে জড়িত মর্মে স্বেচ্ছাই স্বীকার করে। আসামীরা দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্নস্থানে ডাকাতি সহ বিভিন্ন ধরনের অপরাধ মূলক কার্যক্রম পরিচালনা করে আসছিলো। গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!