গাংনীতে ব্যাংকের এজেন্টকে গুলি করে হত্যার ঘটনায় মামলা

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলামকে গুলি করে হত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার নিহতের ভাই আরফান আলী বাদী হয়ে কয়েকজন অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।
গাংনী থানার ওসি তদন্ত সাজেদুল ইসলাম জানান, খাদেমুল ইসলামকে গুলি করে হত্যার ঘটনায় তার ভাই বাদী হয়ে অজ্ঞাতনামাদের বিরুদ্ধে গাংনী থানায় মামলা দায়ের করেছে। মামলা নং ৩০। তারিখ ২৭-০৮-২০২১ ইং। মামলাটি তদন্ত করা হচ্ছে তদন্তে এখন পর্যন্ত অগ্রগতি হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় জড়িতদের সনাক্ত পূর্বক দ্রত গ্রেফতার করা সম্ভব হবে।
উল্লেখ্য : বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে মোটরসাইকেল যোগে গাংনীতে আসার পথে গাড়াডোব-আমঝুপি সড়কে সিটি ব্যাংকের এজেন্ট খাদেমুল ইসলামকে গুলি করে ব্যাগ ভর্তি টাকা ছিনতাইয়ের চেষ্টা করে দুর্বৃত্তরা। খাদেমুলের চিৎকারে স্থানীয় ও পথচারীরা এগিয়ে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়দের সহযোগিতায় গুলিবিদ্ধ খাদেমুল ইসলামকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পরপরই তার মৃত্যু হয়। পরে পুলিশ ব্যাগ তল্লাশী করে ৪৬ লাখ টাকা উদ্ধার করে থানার মালখানায় জমা রেখেছে পুলিশ। নিহত খাদেমুল ইসলাম মুজিবনগর উপজেলার কোমরপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!