গাংনীতে মাদক ব্যবসায়ীর ধারালো অস্ত্রের আঘাত র‌্যাব সদস্য আহত। আহতবস্থায় মাদক ব্যবসায়ী আটক

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে মাদক ব্যবসায়ী সাইদ ওরফে ছোটনের (২৭) ধারালো অস্ত্রের (হাসুয়ার) আঘাতে র‌্যাবের এসআই উত্তম আহত হয়েছে। মঙ্গলবার বিকাল ৪ টার দিকে উপজেলার হাড়াভাঙ্গা গ্রামের সেন্টার পাড়ার মাঠের একটি লিচু বাগান এলাকায় এ ঘটনা ঘটে। পরে আহতবস্থায় সাইদ ওরফে ছোটনকে গ্রেফতার ও ৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে র‌্যাব। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সাইদ ওরফে ছোটন হাড়াভাঙ্গা গ্রামের আব্দুল হামিদের ছেলে।
র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ গোলাম ফারুক বলেন,হাড়াভাঙ্গা সেন্টার পাড়া এলাকার একটি মাঠে মাদক পাচার করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১২ গাংনী ক্যাম্পের সদস্যরা অভিযান চালায়। অভিযানে ধস্তাধস্তির এক পর্যায়ে মাদক ব্যবসায়ী সাইদ ওরফে ছোটন ধারালো অস্ত্র দিয়ে এস আই উত্তমকে কোপ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাকে আহতবস্থায় আটক করা সম্ভব হয়। এসময় ঘটনাস্থল থেকে ৬৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তবে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ গোলাম ফারুককে গুলি করে আসামী আটক করা হয়েছে কিনা এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি ব্রিফিং এ সব বিষয়ে অবগত করবেন বলে জানান।
স্থানীয়রা জানান,তারা একটি গুলির শব্দ শুনতে পেয়েছেন। তবে কে বা কারা গুলি করেছে তারা তা নিশ্চিত করে বলতে পারেননি। স্থানীয়রা আরো জানিয়েছেন,হাড়াভাঙ্গা গ্রামের আব্দুল হামিদের ছেলে সাইদ ওরফে ছোটন। সে গত ৭/৮ মাস আগে সৌদি আরবে থেকে বাড়িতে এসেছে। সে মাদক ব্যবসার সাথে জড়িয়ে পড়েছে বলে এলাকায় জনশ্রতি রয়েছে।
এদিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তাপস কুমার সরকার বলেন, সাইদ ওরফে ছোটন গুলিবিদ্ধ ও আহত র‌্যাব সদস্য উত্তমের চিকিৎসা চলছে। তবে তাদের অবস্থা সংকটপন্ন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!