গাংনীতে যুবদল নেতা জাহিদ গ্রেফতার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনী উপজেলা যুবদলের (সাধারন সম্পাক) সদস্য সচিব সাবেক ছাত্রনেতা জাহিদুল ইসলাম জাহিদকে (৩৯) গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৭ ডিসেম্বর) দুপুর ১ টার দিকে বামন্দী বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে তাকে গ্রেফতার করা হয়। জাহিদুল ইসলাম ছাতিয়ান গ্রামের মেহের আলীর ছেলে | জাহিদুল ইসলাম জাহিদের বড় ভাই আনারুল ইসলাম বলেন,তার ভাই বামন্দী বাজারের দোকান থেকে পুলিশ তাকে গ্রেফতার করে নিয়ে যায়।
গাংনী থানার এস আই মাসুদ বলেন, গাংনী মৎস্য খামারের মধ্যে পরপর দুটি বোমা বিস্ফোরন ও তিনটি বোমা উদ্ধারের ঘটনায় সাবেক ছাত্রনেতা সাহিদুজ্জামান শিপু বাদী হয়ে গাংনী থানায় একটি মামলা দায়ের করেন। ঐ মামলার সন্দেহভাজন আসামী হিসেবে জাহিদুল ইসলাম জাহিদকে গ্রেফতার করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
জাহিদুল ইসলাম জাহিদের নামে বেশ কয়েকটি মামলা চলমান রয়েছে বলে জানান গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক। এদিকে মিথ্যা মামলায় বিএনপির গাংনী উপজেলা যুবদলের সদস্য সচিব জাহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে দাবি করে তার মুক্তি দাবি করেছেন গাংনী উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু। এর আগে এই মামলায় গাংনী পৌর যুবদলের আহবায়ক সাহিদুল ইসলাম,সাবেক ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম সহ কয়েকজন নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!