গাংনীতে সাড়ে ৬ লাখ টাকার পাট নিয়ে ট্রাক চালক উধাও

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম:

মেহেরপুরের গাংনীতে ব্যবসায়ীর সাড়ে ৬ লাখ টাকার পাট নিয়ে উধাও ট্রাক চালক রতন আলী ও তার সহযোগী দালাল মামুন। গত বৃহস্পতিবার বিকাল ৪ টার সময় পাট নিয়ে গাংনীর ছাতিয়ান গ্রাম থেকে খুলনার দৌলৎপুরে যাওয়ার চুক্তি মোতাবেক পাট ট্রাকে লোড দেওয়ার পর লাপাত্তা হয়ে যায় তারা। পরে তাদের মোবাইল নম্বর বন্ধ ও পাটের হদিস পাওয়া যায়নী। এ ঘটনায় গাংনী থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে।
মেহেরপুর সদর উপজেলার চাঁদবিল গ্রামের রেজাউল হকের ছেলে পাট ব্যবসায়ী মো: মোজাম্মেল হক বলেন,গাংনীর ছাতিয়ান গ্রাম থেকে ২শ’৭০ মন পাট সাড়ে ৬ লাখ টাকায় ক্রয় করার পর খুলনার দৌলৎপুর থানাধীন ঢাকা ট্রেডিং কোম্পানীতে পৌছাইয়া দেওয়ার জন্য মেহেরপুর খন্দকার পাড়ার আত্তাব আলীর শেখের ছেলে মামুনের মাধ্যমে একটি ৮টন মালামাল বহনের ক্ষমতা সম্পন্ন একটি ট্রাক ভাড়া করা হয়। ট্রাক নং ঢাকা মেট্রো-ট-১৫-২১৬৬। ট্রাক ড্রাইভারের নাম রতন আলী, যার মোবাইল নং ০১৭৮৪-৪৭১৮০৪।
খুলনার দৌলৎপুর থানাধীন ঢাকা ট্রেডিং কোম্পানীতে পাট পৌছায়েছে কি না তা জানার জন্য পরদিন ১৭ জুন সকাল ৬টায় ট্রাক চালক রতন আলীর ব্যবহৃত উক্ত মোবাইল ফোনে কল দিলে বন্ধ পাওয়া যায়। এরপর থেকে চালকের সাথে বিভিন্ন ভাবে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নী। পরবর্তীতে গাংনী থানায় একটি সাধারন ডায়েরী করা হয়েছে। যার নং ৭৪০ তাং ১৮.০৬.২০২২ ইং। উক্ত ট্রাক চালকের সন্ধান পেলে নিকটস্থ থানায় কিংবা পাট মালিকের সাথে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আব্দুর রাজ্জাক বলেন,ট্রাক চালক রতন আলী পাট নিয়ে উধাও এ সংক্রান্ত একটি জিডি নেয়া নেয়া হয়েছে। জিডিটি এসআই আতিকুর রহমানকে তদন্তের জন্য দেয়া হয়েছে।
গাংনী থানার এস আই আতিকুর রহমান জানান, ইতোমধ্যে ট্রাক মালিকের সন্ধানে বিআরটিএর সহযোগিতা চাওয়া হয়েছে। মালিকের সন্ধান পাওয়া গেলে চালককে দ্রত পাওয়া সম্ভব হবে। এছাড়া চালকের ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!