গাংনীতে সড়ক দূর্ঘটনায় নিহত-১। আহত-৩

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে স্যালো ইঞ্জিন চালিত আলগামন ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রবিউল ইসলাম (৩০) নিহত হয়েছে। আহত হয়েছে আরো তিনজন। শনিবার রাত নয়টার সময় উপজেলার বাওট কলেজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলাম করমদী গ্রামের আকমাল হোসেনের ছেলে।
স্থানীয়রা জানান, খালিশাখুন্ডি এলাকা থেকে ছেড়ে আসা বামন্দীগামী একটি আলগামন বাওট কলেজ পাড়া এলাকায় পৌছালে বিপরিতদিক থেকে যাওয়া একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আলগামন থেকে ছিটকে পড়ে চালক রবিউল ইসলাম নিহত হয়। আহত হয় মোটরসাইকেল আরোহী বাওট গ্রামের শফিরুল এর ছেলে সাইফ(১৯), জমির উদ্দীনের ছেলে অন্তর(১৮) এবং রিয়াজুল ইসলামের ছেলে জুনাইদ(১৮)। আহতদের অবস্থা আশংকা জনক হওয়ায় তাদের কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
কুমারীডাঙ্গা ক্যাম্প ইনচার্জ এস আই আব্দুল মজিদ জানান, বাওটগ্রামে দুর্ঘটনায় হতাহতের সংবাদ পেয়ে পুলিশ সেখানে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। এছাড়া আলগামন চালক রবিউল ইসলামের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!