গাংনীর মুন্দা মাঝের গ্রামে আওয়ামী লীগের মহিলা সমাবেশ অনুষ্ঠিত

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকমঃ
মেহেরপুরের গাংনী উপজেলার মুন্দা মাঝের গ্রামের স্কুল পাড়ায় সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ মার্চ) বিকাল ৪টার দিকে ০৩ নং মুন্দা অলিনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে বামুন্দী ইউনিয়নের মুন্দা মাঝের গ্রামের আয়োজনে এ মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন বামন্দী ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ড মহিলা মেম্বার মাজেদা খাতুন।

উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখার কথা ছিলো আগামী জাতীয় সংসদ নির্বাচনে মেহেরপুর-২ (গাংনী) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও রাজশাহী মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক ডা. এ এস এম নাজমুল হক সাগরের। বিশেষ কারনে তিনি উপস্থিত থাকতে পারেননি। তার পক্ষে অনুষ্ঠান পরিচালনা করেন গাংনী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তরিকুল ইসলাম উজ্জ্বল।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন তুলে ধরে বক্তব্য রাখেন তরিকুল ইসলাম উজ্জ্বল। তিনি বলেন দেশের প্রতিটি এলাকায় উন্নয়ন আজ দৃশ্যমান। দেশের মানুষ শান্তিতে বসবাস করছে। তার এ-ই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে আবারও তাকে নির্বাচিত করতে হবে। আশা করছি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার যোগ্য প্রার্থী হিসেবে ডাঃ নাজমুল হক সাগর কে তিনি মনোনয়ন দিবেন। আমরা সকলে আমাদের এলাকার উন্নয়নের জন্য মাটি ও মানুষের নেতা ডাঃ নাজমুল হক সাগরকে গাংনী উপজেলার এমপি হিসেবে দেখতে চায়।

গাংনী উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তৌফিক আজিজ মুন্নার সঞ্চালনায় মহিলা সমাবেশে মুন্দা মাঝের গ্রামের কয়েকশ মহিলা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!