গাংনী পৌরসভার ৭ নং ওয়ার্ডে মোতালেব কাউন্সিলর নির্বাচিত

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনী পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচনে পাঞ্জাবী প্রতীকের প্রার্থী মো: মোতালেব হোসেন ২৬৮ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন। বুধবার বিকাল পৌনে ৫ টায় প্রিজাইডিং অফিসার মাহফুজুর রহমান বেসরকারী ফলাফল ঘোষনা করেন।
প্রিজাইডিং অফিসার মাহফুজুর রহমান জানান,মোট ভোটার ২হাজার ৪শ’৬২জন এর মধ্যে ১৬শ’ ৬১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এর মধ্যে পাঞ্জাবী প্রতীকের প্রার্থী মো: মোতালেব হোসেন ৮১৫,মো: বদরুল আলম টেবিল ল্যাম্প ৫৪৭,মো: শফিউল আলম উটপাখি ২৫০ ও মো: সানোয়ার হোসেন ৪৯ ভোট পেয়েছেন (সানোয়ার হোসেন পাঞ্জাবী প্রতিকের প্রার্থী মোতালেব হোসেনকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান কিন্তু প্রতি থাকায় তিনি এ ভোট পেয়েছেন)।
এর আগে পর্যাপ্ত নিরাপত্তার মধ্যে দিয়ে ৮টি বুথে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট অনুষ্ঠিত হয়। ভোট গ্রহন চলাকলে জেলা প্রশাসক,পুলিশ সুপার,গাংনী উপজেলা চেয়ারম্যান,পৌর মেয়র সহ সরকারী কর্মকর্তা ভোট কেন্দ্রে পরিদর্শন করেন।
এদিকে ফলাফল ঘোষনা হওয়ার পরপরই উল্লাস প্রকাশ করে আনন্দ মিছিল করে কাউন্সিলর পদে বিজয়ী মোতালেব হোসেনের কর্মী সমর্থকরা। এ বিজয় তিনি ৭ নং ওয়ার্ড বাসী সহ সকলের প্রতি উৎসর্গ করেন। উল্লেখ্য : গাংনী পৌরসভার ৭নং ওয়ার্ড কমিশনার মকছেদ আলী গত শুক্রবার (২৫ মার্চ) ভোরে ফরিদপুর জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেন। এরপর নির্বাচন কমিশন ওয়ার্ড কাউন্সিলর পদ শুন্যে ঘোষনা করে নতুন করে উপ নির্বাচনে আয়োজন করে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!