গাংনী পৌরসভা নির্বাচনে দু একটা মীরজাফর ছিলো..এম এ খালেক

কর্তৃক farukgangni

ফারুক আহমেদ :

পৌরসভা নির্বাচনে দু একটা মীরজাফর ছিলো তারা সুবিধা করতে পারেনি বলে মন্তব্য করেছেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক। রবিবার বিকালে অডিটরিয়াম হলে কৃষকলীগ আয়োজিত নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলর বৃন্দের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে বক্তব্য প্রদানকালে তিনি এ কথা বলেন। তিনি বলেন,সুষ্ঠ ও শান্তির্পর্ন নির্বাচন হয়েছে। গাংনী পৌরসভা নির্বাচনের আগের রাতে আরেক নির্বাচন ও নানা ষড়যন্ত্র করা হয় যা কালোরাত্রী হিসেবে বিবেচিত করা যায়।
নবনির্বাচিত পৌর মেয়র আহমেদ আলী সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকনের প্রতি ইঙ্গিত করে বলেন,আপনি যদি পারেন ডিও দেবেন, না হলে ডিও দেবেন না তবুও দলের নেতা কর্মীদের হাজত খাটানোর চেষ্টা করবেন না। গনী ও আমজাদ এমপিকে আমি পাত্তা দেয়নি আপনি আমাকে কি ভাবেন বলে প্রশ্ন করেন। তিনি বলেন,আমার দলের নেতা কর্মীদের বিএনপির মাধ্যমে হাজত খাটানোর চেষ্টা করেন তাহলে গাংনী থেকে আপনাকে হারাম করে দেয়া হবে। যাদের রক্ত দুষিত তাদের টাকা দিয়ে কেনা যায় কিন্তু আওয়ামীলীগকে কেনা যায়না বলেও তিনি মন্তব্য করেন। যারা টাকা দিয়ে ব্যাক ডেট দিয়ে গাংনী হাসপাতালে রুগী ভর্তি করে তাদের মাথা ঘুরিয়ে দেয়া হবে বলেও হুশিয়ারী উচ্চারণ করেন নবনির্বাচিত পৌর মেয়র আহমেদ আলী।
গাংনী পৌর কৃষকলীগের সভাপতি বদরুল আলম বুদুর সভাপতিত্বে অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি মো: মকবুল হোসেন,কৃষকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক নাজমুল ইসলাম পানু,জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ইব্রাহীম শাহিন,আওয়ামীলীগ নেতা প্রাক্তন চেয়ারম্যান গোলাম সারোয়ার, জেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা নুরজাহান বেগম,জেলা আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক কাথুলী ইউপি চেয়ারম্যান মো: মিজানুর রহমান রানা,গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন,মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ,রায়পুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন সেপু,গাংনী উপজেলা কৃষকলীগের সভাপতি মোশাররফ হোসেন। এসময় কৃষকলীগ নেতা প্রভাষক রিয়াজ আহমেদ, গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদুল ইসলাম তৌহিদ,গাংনী উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আসিফ ইকবাল অনিক ও নবনির্বাচিত কাউন্সিলর বৃন্দ সহ আওয়ামীলীগ,যুবলীগ,কৃষকলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন ।
গাংনী উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক মো: আতিয়ার রহমানের সার্বিক তত্বাবধায়নে অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা কৃষকলীগের যুগ্ন সাধারন সম্পাদক মশিউর রহমান পলাশ। অনুষ্ঠান উদ্বোধন করেন কৃষকলীগের কেন্দ্রীয় সহ সভাপতি মহাবুব উল আলম শান্তি ও প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন,জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ও সাবেক জিএস ভিপি ওয়াসিম সাজ্জাদ লিখন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!