জনগনের ভাগ্য উন্নয়নে কাজ করছেন প্রধানমন্ত্রী….গাংনীর কৃষক সমাবেশে এম এ খালেক

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেক বলেছেন,বিএনপির আমলে কৃষক সারবীজ চাইতে গেলে গুলি করে হত্যা করা হয়েছে। বুধবার সকাল ১১ টায় গাংনী বাজার বাসস্ট্যান্ড চত্বরে কৃষক সমাবেশে প্রধান অতিথীর বক্তব্য তিনি এ কথা বলেন।
তিনি বলেন,প্রধানমন্ত্রী ছিলেন খালেদা জিয়া আর হাওয়া ভবন থেকে দেশ চালাতেন তারেক জিয়া। বিএনপির সমালোচনা করে তিনি আরো বলেন,বিএনপির সময় খাদ্য ঘাটতি ছিলো। ছিলো সন্ত্রাস,বোমাবাজি,লুটপাট। একারনে পরপর ৫বার দূর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের শিখরে পৌছাতে ও জনগনের ভাগ্য উন্নয়নে কাজ করে চলেছেন। বঙ্গবন্ধুর সপ্ন বাস্তবায়নে সোনার বাংলা গড়তে নিরলস পরিশ্রম করছেন প্রধানমন্ত্রী।
কৃষক সারবীজ ও সরকারী ভুর্তুকী পাওয়ার কারনে দেশে খাদ্য উৎপাদন বেড়েছে। একারনে বিদেশে খাদ্য রপ্তানী করার সক্ষমতা তৈরি হয়েছে।  তিনি বলেন,গ্রামকে শহরে পরিনত করেছে সরকার। রাস্তাঘাট,স্কুল কলেজ সহ সবক্ষেত্রেই উন্নয়ন হয়েছে একারনে গ্রাম আর শহরের মধ্যে কোন পার্থক্য নেই।  সমাবেশে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদ হাসিব।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি মোঃ মকবুল হোসেন, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও মেহেরপুর জেলার সভাপতি মাহবুব উল আলম শান্তি, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম পানু, পৌর মেয়র আহমেদ আলী। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা কৃষকলীগের সাধারন সম্পাদক ওয়াসিম সাজ্জাক লিখন।
উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান পলাশের সঞ্চালনায় এ সময় গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তৌহিদ হোসেন, ছাত্রলীগ নেতা ইমরান হাবিব, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক তন্ময় হুদা বিশ্বাস সহ কৃষক লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!