ফরহাদ হোসেন সভাপতি, এম এ খালেক সাধারন সম্পাদক নির্বাচিত

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফাের ডটকম :

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এমপিকে সভাপতি ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম এ খালেককে সাধারন সম্পাদক করে মেহেরপুর জেলা আওয়ামীলীগের আংশিক কমিটি ঘোষনা করা হয়েছে। সোমবার বিকাল ৪ টার সময় কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম তাদের নাম ঘোষনা করেন। এছাড়া সহ সভাপতি এ্যাড : মিয়াজান আলী,জিয়াউদ্দীন বিশ্বাস,আব্দুস সামাদ বাবলু বিশ্বাস,আব্দুল মান্নান ও এ্যাড: ইয়ারুল ইসলাম এবং যুগ্ন সম্পাদক পদে সাবেক এমপি আব্দুল মান্নান ও এ্যাড: ইব্রাহীম শাহিনের নাম ঘোষনা করা হয়।
শহীদ শামসুজ্জোহা পার্কে সোমবার দুপুর ১২টায় জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন এমপির সভাপতিত্বে সম্মেলন অনুষ্ঠান শুরু হয়। সম্মেলনে প্রধান উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক বাহাউদ্দিন নাসিম। এসময় বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, কেন্দ্রীয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা, ঝর্ণা সরকার এমপি,মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন এমপি সহ আওয়ামীলীগের জেলা  উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালানা করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এম এ খালেক।
এর আগে মেহেরপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের ভার্চুয়ালী উদ্বোধনী বক্তৃতায় বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন,অর্থপাচার মামলায় ভারতে আটক বহুল আলোচিত পিকে হালদার আওয়ামী লীগের কেউ নয়। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দাবির প্রতিবাদ করে তিনি বলেন,অর্থপাচারের তালিকা করতে হলে আওয়ামী লীগ নেতাকর্মীদের নয়, আগে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপি নেতা যারা অর্থ পাচার করেছেন তাদের তালিকা প্রকাশ করার দাবি করেন তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!