গাংনীতে সড়কের নির্মানকে কেন্দ্র করে সংবাদ প্রকাশ হওয়ায় বিস্মিত ও বিব্রত-ঠিকাদার অ্যাসোসিয়েশন

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে কয়েকটি সড়কের নির্মান কাজ কে কেন্দ্র করে সংবাদ প্রকাশ হওয়ায় বিস্মিত ও বিব্রত হয়েছে দাবি করে সংবাদ সম্মেলন করেছে ঠিকাদার অ্যাসোসিয়েশন। রবিবার রাত ৮ টায় ঠিকাদার অ্যাসোসিয়েশনের কার্যালয়ে লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠনের সাধারন সম্পাদক মো: হাফিজুল রহমান মকলেচ।
তিনি বলেন, ঠিকাদার অ্যাসোসিয়েশন কখনোই নিন্মমানের কাজকে সমর্থন করে না। গুনগত মান বজায় রেখে স্বচ্ছতার সঙ্গে কাজ করার প্রতিশ্রতিবদ্ধ। নওদাপাড়া পীরতলা কাজের সাথে জুড়ে গাংনী ঠিকাদার অ্যাসোসিয়েশনের সদস্যদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করা অনাকাঙ্খিত অপ্রত্যাশিত এছাড়া দ্রব্য মূল্যে’র উর্দ্ধগতি তারপর উপজেলা প্রকৌশলীকে কিভাবেক ঘুষ দেয়া যায় সেটি তাদের বোধগম্য নয়। কাজ দেখভাল ও তদারকি করার জন্য বেশ কয়েকজন প্রকৌশলী রয়েছে। এছাড়া বর্তমান সরকারের আমলে মানহীন কাজ করে পার পাওয়া সম্ভব নয়। সংবাদ সম্মেলনে ঠিকাদার মো: মজিরুল ইসলাম,আশিকুর রহমান আকাশ,ফারুক হোসেন,রবিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য : বামুন্দী-মটমুড়া, কাজিপুর-নওদাপাড়া, সহড়াতলা-পলাশীপাড়ার রাস্তার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠায় গত শনিবার রাস্তার কাজ পরিদর্শনে করেন সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন,নির্বাহী প্রকৌশলী মো: আসাদুজ্জামান ও গাংনী উপজেলা প্রকৌশলী গোলাপ আলী শেখ সহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ।
নির্বাহী প্রকৌশলী মো: আসাদুজ্জামান জানিয়েছিলেন, যে ত্রুটি গুলো আছে ঠিকাদারের মাধ্যমে সংশোধনের ব্যবস্থা নেয়া হবে। এবং যে ঠিকাদার ত্রæটি করেছে তার লাইসেন্সের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
পরিদর্শন শেষে সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন সাংবাদিকদের বলেন,যে কাজ হয়েছে সেটা সরকারী নিয়মনীতি বর্হিভুত। এছাড়া তিনি রাস্তার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ তুলে বন্ধের নির্দেশ দেন। রাস্তার কাজ ও পিচের মান অত্যান্ত নিন্মমানের জানিয়ে তিনি বলেন, সরকারী টাকা ঠিকাদাররা লুটপাট করে খেয়ে যাচ্ছে এটা আমরা হতে দিতে পারিনা।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!