গাংনীর দেবীপুরে খালখনন কাজের উদ্বোধন

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে খালখনন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলার দেবীপুর গ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খালখনন কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।
৬৪ টি জেলার অভ্যন্তরস্থ ছোট নদী খাল জলাশয় পৃর্ণঃখনন প্রকল্পের প্রথম পর্যায় শীর্ষক প্রকল্পের আওতায় মেহেরপুর জেলার গাংনী উপজেলায় দেবীপুর খালের শুন্য কিলোমিটার থেকে ৬.৪০০ কিলোমিটার পৃর্ণঃখনন কাজের শুভ উদ্বোধন করা হয়।
এসময় মেহেরপুর পানি উন্নয়ন বিভাগের নির্বাহী প্রকৌশলী শাহীনুজ্জামান, বামন্দী ইউপি চেয়ারম্যান মোঃ ওবায়দুর রহমান কমল,কাজিপুর ইউপি চেয়ারম্যান মু. আলম হোসাইন,তেঁতুলবাড়ীয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা বিশ্বাস,সাবেক চেয়ারম্যান গোলাম ফারুক, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল বাকী,পৌর যুবলীগের সাধারন সম্পাদক রাহিবুল ইসলাম,বামন্দী বাজার কমিটির সাধারন সম্পাদক আশরাফুজ্জামান বাবু, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক আবুল বাশার ও দেবীপুর গ্রাম আওয়ামী লীগের সভাপতি মোঃ মামুনুর রশীদ সহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মোহাম্মদ আলাউদ্দিন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!