গাংনী কৃষি কর্মকর্তার অনিয়ম দূর্নীতির তদন্ত প্রতিবেদন দাখিল

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনী উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুনের অনিয়ম দূর্নীতির তদন্ত প্রতিবেদন জমা দেয়া হয়েছে। গত সোমবার বিকালে তদন্ত কর্মকর্তা ও বারাদী হার্টিকালচারের উপপরিচালক হাবিবুল ইসলাম খান মেহেরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক শঙ্কর কুমার মজুমদারের কাছে তদন্ত প্রতিবেদন জমা দেন।
তদন্ত কর্মকর্তা ও বারাদী হার্টিকালচারের উপপরিচালক হাবিবুল ইসলাম খান বলেন, গাংনী উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুনের বিরুদ্ধে নানা অনিয়ম দূর্নীতির তদন্ত প্রতিবেদন পাওয়ার পর সরেজমিন তদন্ত করা হয়। তদন্তে গাংনী উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুন,বঞ্চিত কৃষক ও সহ সংশ্লিষ্টদের বক্তব্য নেয়া হয়েছে। তদন্ত শেষে মেহেরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক শঙ্কর কুমার মজুমদারের কাছে তদন্ত প্রতিবেদন জমা দেয়া হয়েছে। তদন্তে অনিয়মের বিষয়টি জানতে চাইলে তিনি মন্তব্য করতে রাজী হয়নি।
মেহেরপুর কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক শঙ্কর কুমার মজুমদার বলেন, গাংনী উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুনের বিরুদ্ধে বিভিন্ন গণমাধ্যমে অর্ধকোটি টাকার অনিয়ম দূর্নীতির বিষয়টি তদন্ত প্রতিবেদন পাওয়া গেছে। তদন্ত প্রতিবেদন অনুযায়ী গাংনী উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুনের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য তদন্ত প্রতিবেদন কর্তৃপক্ষের কাছে পাঠানো হবে।
উল্লেখ্য : গাংনীতে ২০২১/২২ অর্থবছরে গাংনী উপজেলা কৃষি কর্মকর্তা লাভলী খাতুনের বিরুদ্ধে। বেশ কয়েকটি প্রকল্প সহ মাঠ দিবসের নামে অর্ধকোটি টাকা লুটপাট অনিয়ম ও দূর্নীতির অভিযোগ উঠে। এ সংক্রান্ত বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। একারনে অনিয়ম দূর্নীতির বিষয়টি তদন্ত করার সিদ্ধান্ত নেয় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর । সিদ্ধান্ত অনুযায়ী গত ১৪ সেপ্টেম্বর বারাদী হার্টিকালচারের উপপরিচালক হাবিবুল ইসলাম খানকে প্রধান করে ১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!