গাংনীতে ইউপি নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ন হবে…সাহিদুজ্জামান খোকন এমপি

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠিত হবে বলে আশা প্রকাশ করেছেন সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। বৃহস্পতিবার দুপুরে গাংনী উপজেলা পরিষদ সভাকক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ আশাবাদ ব্যাক্ত করেন। তিনি বলেন, নির্বাচন কমিশন সুষ্ঠ অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের আয়োজন করবে। আমরা সকলের নির্বাচন শান্তিপূন করতে সার্বিক সহযোগিতা করবো।
তিনি আরো বলেন,গাংনী উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা সকলেই জনপ্রিয় এবং যোগ্যতা সম্পন্ন। তবে সকলকে তো আর মনোনয়ন দেয়া সম্ভব নয়। আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী প্রতিটা ইউনিয়নে একজন করে চেয়ারম্যান পদে মনোনয়ন দিয়েছে। আমরা সকলে তাকে বিজয়ী করার লক্ষে কাজ করবো। মনোনয়ন বঞ্চিতদের ক্ষোভ মনোকষ্ট থাকাটাই স্বাভাবিক। অচিরেই সব ঠিক হয়ে যাবে।
তিনি বলেন, প্রার্থীরা সকলেই ক্লিন ইমেজের মানুষ। ইউনিয়নে কারও ভাল করতে না পারলেও তাদের দ্বারা কোন অন্যায় বা অনিয়ম হবে না। এসময় তিনি গাংনী উপজেলার উন্নয়ন সাধিত হয়েছে হয়েছে উল্লেখ করে বলেন,স্কুল কলেজ, রাস্তা-ঘাট, মসজিদ মাদ্রাসার উন্নয়ন করা হয়েছে।বাদবাকী রাস্তাগুলো অচিরেই পাকাকরণ ও সংস্কারের কাজ শুরু হবে। তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
এসময় রায়পুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামসুজ্জামান মঙ্গল, আ.লীগ নেতা মনিরুজ্জামান আতু, উপজেলা ন্বেচছাসেবক লীগের আহবায়ক আবুল বাসার ও গাংনী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!