গাংনীতে ট্রাকের ধাক্কায় পাখি ভ্যান চালকের মৃত্য 

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম:

মেহেরপুরের গাংনীতে ট্রাকের ধাক্কায় রাজা মিয়া (২৩) নামের এক পাখি ভ্যান চালকের মৃত্যু হয়েছে। সোমবার রাত ৮ গাংনী – বামন্দি সড়কের চোখতোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রাজা মিয়া ষোলটাকা ইউনিয়নের মহেশপুর গ্রামের মুরগি ব্যবসায়ী ও জোড়পুকুর বাজার জামে মসজিদের মুয়াজ্জিন তারিক হোসেনের ছেলে।

জোড়পুকুর গ্রামের সুমন জানান, রাজা মিয়া পাখি ভ্যান নিয়ে গাংনী থেকে জোড়পুকুর যাওয়ার পথে চোখতোলা বাসস্ট্যান্ডের অদূরে পৌছলে পিছন দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দিলে মাটিতে লুটিয়ে পড়ে। তাকে উদ্ধার করে গাংনী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

স্থানীয়রা জানায়, রাজা মিয়া পাখি ভ্যান চালানোর পাশাপাশি তার বাবার মুরগির ব্যবসা দেখভাল করেন। ট্রাকের ধাক্কায় মৃত্যু হয়েছে না অন্য কোন ঘটনা ঘটেছে এ নিয়ে ধূম্রজাল সৃষ্টি হয়েছে।

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ট্রাকের ধাক্কায় না পাখি ভ্যান উল্টে রাজা মিয়ার মৃত্যু হয়েছে তা তদন্ত করা হচ্ছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গাংনী হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক হামিদুল ইসলাম জানান, প্রাথমিক অবস্থায় ধারণা করা হচ্ছে রাজা মিয়ার মাথায় আঘাত জনিত কারনে তার মৃত্যু হয়েছে।

 

 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!