গাংনীতে দেড়কেজি কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টােয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে দেড়কেজি কেজি গাঁজাসহ মোঃ নাহিদ ইসলাম (২০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার সন্ধ্যায় কাথুলী ইউনিয়নের গাড়াবাড়িয়া রামকৃষ্ণপুর ধলা গামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো: নাহিদ হোসেন গাড়াবাড়িয়া গ্রামের মোঃ লাল্টু মিয়ার ছেলে।
রবিবার দুপুরে র‌্যাব-১২ সিপিসি-মেহেরপুর (গাংনী) ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ গোলাম ফারুক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, কাথুলী ইউনিয়নের গাড়াবাড়িয়া রামকৃষ্ণপুরধলাগামী এলাকাদিয়ে মাদক পাচার করা হচ্ছে এমন সংবাদের ভিতিত্তে অভিযান চালিয়ে মোঃ নাহিদ ইসলামকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে দেড়কেজি গাঁজা ও একটি মোবাইল ফোন জব্দ করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, নাহিদ হোসেন পেশায় একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে মেহেরপুর জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য বিভিন্ন মাদকসেবীর নিকট ক্রয় বিক্রয় করে আসছিল। তার নামে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের পূর্বক গাংনী থানায় সোপর্দ করা হয়েছে।
তিনি আরো জানান, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!