গাংনীতে বোমা সদৃশ্য বস্তু ও হত্যার হুমকি সম্বলিত চিরকুট উদ্ধার

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরের গাংনীতে বোমা সদৃশ্য বস্তুু ও হত্যার হুমকি সম্বলিত একটি চিরকুট উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে পৌর এলাকার চৌগাছা রিফুজিপাড়ার আনিছুর রহমানের বাড়ির সামনে থেকে লাল টেপে মোড়ানো দুটি বোমা সদৃশ্য বস্তুু ও চিরকুট উদ্ধার করা হয়। সদৃশ্য বস্তুু ও চিরকুট উদ্ধারের ঘটনায় আতংক বিরাজ করছে ঐ এলাকায়।
বাড়ির মালিক আনিসুর রহমান জানান,সম্প্রতি আমার ভাই তখলেছুর রহমানের তিনটি গরু গোয়াল ঘর থেকে চুরি করে নিয়ে যায় চোরের দল। এর মধ্যে দুটি গরু চোরের হাত থেকে পালিয়ে আসলেও একটি গরু তারা নিয়ে যায়। এ বিষয়টি পুলিশকে জানানোর পাশাপাশি বিভিন্ন ভাবে খোঁজ খবর নিয়েছিলেন তারা। ধারনা করা হচ্ছে চোরের দল এ কারণে ভয়-ভীতি দেখাতে বোমা সদৃশ বস্তু ও চিরকুট রেখে দিয়েছে। বাড়ির সামনে বোমা সদৃশ্য বস্তুু ও চিরকুট দেখতে পেয়ে ৯৯৯ ফোন করলে পুলিশ এসে সদৃশ্য বস্তুু ও চিরকুট উদ্ধার করে নিয়ে যায়।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রাজ্জাক জানান, লালটেপ দিয়ে মড়ানো বোমা সদৃশ্য বস্তুু উদ্ধার করে পানিভর্তি বালতিতে রাখার পর থানায় নেওয়া হয়। বোমা সদৃশ বস্তুর মধ্যে বালি-কাদা ছাড়া কিছুই নেই। আতংক সৃষ্টি করার জন্য এ ঘটনানো হয়েছে। তবে এই ঘটনায় জড়িতদের সনাক্ত করতে পুলিশ কাজ করছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!