মেহেরপুরে মাটি ধসে এক শ্রমিকের মৃত্যু। আহত ৪

কর্তৃক farukgangni

গাংনী নিউজ টোয়েন্টিফোর ডটকম :

মেহেরপুরে মাটি ধসে ভনো মন্ডল (৫৫) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। সোমবার দুপুর ১ টায় শহরের ওয়াপদা পাড়ায় জার্মান সিটি গার্ডেনের নির্মাণাধীন একটি বাড়ির ট্যাংকির জন্য মাটি কাটার সময় মাটি চাপা পড়ে হতাহতের এ ঘটনা ঘটে। নিহত ভনো মন্ডল মুজিবনগর উপজেলার দারিয়াপুর খাঁনপুর এলাকার অম্মত আলীর ছেলে।
এ ঘটনায় শহরের মালোপাড়ার মোমিনুল (৩৫),ঘাটপাড়ার যাদু (৪৫),খানপুরের ফজলুল হক (৪৪) ও আজমত আলী(৫৫) আহত হয়েছে। আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মেহেরপুর সদর থানার ওসি শাহ মো: দ্বারা জানান, জার্মান সিটি গার্ডেনে কুষ্টিয়ার জনৈক জাহাঙ্গীর আলমের স্ত্রী জোবেদা খাতুনের নির্মাণাধীন বাড়ির পানির ট্যাংকি করার জন্য সেখানে মাটি কাটার কাজ করছিলো কয়েকজন শ্রমিক। প্রায় ১০ থেকে ১২ ফুট মাটি মাটি কাটা হওয়ার পরপরই হঠাৎ করে মাটি ধ্বসে শ্রমিকরা চাপা পড়েন। খবর পেয়ে পুলিশ ও মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা উদ্ধার কাজ শুরু করেন।
মেহেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মোঃ শারফুল আহসান ভূঞা জানান,দূর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা মাটি চাপায় গুরুত্বর ৫জনকে আহতবস্থায় উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপালে ভর্তি করেছে। আহতদের মধ্যে মধ্যে ভনো মন্ডল নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছে মেহেরপুর পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন সহ পুলিশের উর্দ্ধর্ত্বন কর্মকর্তারা।
স্থানীয়রা জানান,আবু জাফর কোন প্রকার সুরক্ষা ছাড়া গত ১১ দিন ধরে মাটি খননের কাজ করছিলো। এলাকাবাসী বারবার নিরাপত্তার ব্যবস্থার জন্য তাগিদা দিলে তিনি কোন কর্নপাত করেননি। এ বিষয়ে আবু জাফরের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা জহলে তিনি ফোন রিসিভ করেনি।
মেহেরপুর জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের সরকারী মোবাইল নম্বরে কল দেয়া হলে দেলোয়ার নামের এক ব্রাদার মোবাইল ফোন রিসিভ করে হতাহতের বিষয়ে কোন তথ্য দেয়া যাবেনা বলে জানান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন

shares
error: Content is protected !!